শরত ভাবনা
- Farid Hasan ২৮-০৪-২০২৪

১।
নাসা নাড়ায়
আশ্বিন আরশি
ফুলছে ধনী
হ্রাসে ফুলগুল্ম
মৃদু দোলছে কাশ ।
২।
কাশ কাননে
ভরেছে ভুমিদস্যু
ক্যাশ করবে কাশ,
উঠবে বহুতল
গুম হবে শরত ।


জাপানী তনকা ধারায় রচিত
ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।